ঈদ টিপস: ঈদের মধ্যে সেলস বাড়াতে চান?

ShopUp
ShopUp Blog
Published in
1 min readMay 8, 2018

--

আপনি কি কখনো জুতার দোকানে গিয়ে একজোড়া হাঁটার জুতা পায়ে না পড়েই কিনেছেন? দোকানে গিয়ে কেনাকাটার সময় কাস্টমার যেকোনো প্রোডাক্ট হাতে নিয়ে, ওজন করে, পরে দেখে, প্রতিটা কোনা ছুঁয়ে দেখে, টেকসই কিনা চাপ দিয়ে দেখে, স্বয়ং সামনাসামনি পরীক্ষা নিরীক্ষা করে দেখতে পারে। কিন্তু অনলাইন এ কেনাকাটার সময় কাস্টমার সামনাসামনি প্রোডাক্ট তা ছুঁয়ে দেখতে পারেনা। এই কারণেই প্রোডাক্ট ফোটোগ্রাফি কাস্টমারের অনলাইনে কিনার সিদ্ধান্ত নেয়াতে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আপনার ফটোগ্রাফির সাহায্যে কাস্টমারকে একটা “বাস্তব অভিজ্ঞতা” দিতে হবে। নিম্নে কিছু বিবেচনার বিষয় আলোচনা করা হলো: ছবির ব্যাকগ্রাউন্ড (নরমাল ব্যাকগ্রাউন্ড): সাধারণ একটি ব্যাকগ্রাউন্ড ব্যবহার করুন। আপনার প্রোডাক্টটি ছবির মূল আকর্ষণ হওয়া উচিত। প্রোডাক্ট ছোট হলে কখনো কখনো ব্যাকগ্রাউন্ড প্রোডাক্টের থেকে বেশি ফোকাস পায়। এ ক্ষেত্রে একটি সম্পূর্ণ সাদা ব্যাকগ্রাউন্ড (সাদা দেয়াল অথবা সাদা টাঙানো কাপড়) ব্যবহার করতে পারেন। এই উপায়টি ছিমছাম,সহজ এবং এটি ধারাবাহিক ভাবে ব্যবহার করতে পারবেন।

--

--