সময় ভিন্ন, রিচ ভিন্ন

ShopUp
ShopUp Blog
Published in
1 min readNov 11, 2017

--

বিভিন্ন পিক টাইমে, যেমন ঈদ, পূজা বা ক্রিসমাসের মৌসুমে দেখা যায় সব অনলাইন শপই নিজেদের প্রোডাক্ট নিয়ে পোস্ট বুস্ট করছেন। এতো গুলো বুস্ট রিকোয়েস্ট, কিন্তু ফেসবুক নিশ্চয়ই নিউজফিডের ফ্রেন্ড বা ফ্যামিলির পোস্ট বাদ দিয়ে সব স্পন্সরড পোস্ট দিয়ে রাখবে না! তাই ফেসবুক কন্সট্যান্টলি সব বুস্ট করা পোস্ট রিভিউ তোহ করেই, হলি ডে সিজনে বেশি বাজেটের বুস্টই ফেসবুক ইউজারদের নিউজফিডে বেশি চোখে পড়ে। ধরুন আপনি হয়তো ঈদ উপলক্ষে ৩০ ডলারের বুস্ট করলেন, কিন্তু ওদিকে বড় কোন ব্র্যান্ডেড কোম্পানী ৩০০ ডলারের বুস্ট করে রেখছে। এ সময় বেশি বাজেটের বুস্ট এর জন্য কম বাজেটের বুস্টগুলো রিচ কম পায়।

--

--